1. admin@pathagarbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পোয়েটস ক্লাবের দুইদিনব্যাপী সাহিত্য পর্যটন মিশন মহেশখালী কক্সবাজার ৮ ও ৯ নভেম্বর নবীগঞ্জে শারদ সংকলন ‘আনন্দময়ীর আগমনে’ প্রকাশিত স্বপ্নবিলাস উন্মুক্ত পাঠাগারের উদ্যোগে পাঠ প্রতিক্রিয়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত সৌম্যেন অধিকারীর কণ্ঠে রাণী দ্বিতীয় এলিজাবেথ স্মরণে প্রথম বাংলা গান মিডল্যান্ডস সাহিত্য ও সংস্কৃতি পরিষদ ইউকে সভায় বার্মিংহামে বিজয় দিবস পালনের সিদ্ধান্ত লেখা আহবান ইউকের বাংলা রিপোর্টার্স ইউনিটির সভা অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার লন্ডনে আনন্দ ও উৎসবে দ্বাদশ বাংলাদেশ বইমেলা এবং সাহিত্য সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

দেশের গ্রামীণ জনপদের সচল ছয়টি পাঠাগারে অনির্বাণের বই উপহার

পাঠাগার বার্তা
  • আপডেট সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ২৭৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার : দেশের গ্রামীণ জনপদের সচল ছয়টি পাঠাগারের জন্য খুলনা জেলার ঐতিহ্যবাহী বেসরকারি গণগ্রন্থাগার অনির্বাণ লাইব্রেরির পক্ষ থেকে এক লক্ষ টাকার বই উপহার পাঠানো হয়েছে। পুলিশের ডিআইজি ও অনির্বাণ লাইব্রেরির প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষক অনির্বাণ লাইব্রেরির গ্রুপে কিছু দিন আগে দেশের সচল পাঠাগারের নাম চেয়ে পোস্ট করেন। পোস্টের পরিপ্রেক্ষিতে অনেক পাঠাগার আবেদন করলে যাচাই বাছাই করে নিম্নোক্ত ছয়টি পাঠাগারকে নির্বাচিত করে গতকাল রাতে পাঠাগারের ঠিকানায় বই পাঠানো হয়।

১. লোকগবেষক হামিদুর রহমান পাঠাগার ও সাংস্কৃতিক কেন্দ্র, গ্রাম: শুনই (দশভাগিয়া), ডাকঘর: শুনই (বড়বাড়ি), উপজেলা: আটপাড়া, জেলা: নেত্রকোণা-২৪৭০, ২.নাম: সমাজ সেবা সংঘ গণপাঠাগার, গ্রাম: মাহমুদাবাদ (নীলকুঠি), পোস্ট অফিস: মুছাপুর পাগলাবাজার, থানা: রায়পুরা, জেলা :নরসিংদী, ৩. অগ্রগামী গণ পাঠাগার, নালমুখ বাজার, চুনারুঘাট, হবিগঞ্জ, ৪. মাতৃভাষা গণগ্রন্থাগার, কালুহুদা, মহেশপুর, ঝিনাইদহ, ৫. বীর মুক্তিযোদ্ধা শ্রী রবীন্দ্র চন্দ্র দাস গ্রন্থাগার, গ্রাম : মুক্তাহার, ডাক : নবীগঞ্জ-৩৩৭০, উপজেলা : নবীগঞ্জ, জেলা : হবিগঞ্জ, ৬. এসএফএ পাবলিক লাইব্রেরি, গ্রাম: চামনায়, পোস্ট: আল্লারদর্গা, উপজেলা: দৌলতপুর, জেলা: কুষ্টিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর

error: Content is protected !!