1. admin@pathagarbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পোয়েটস ক্লাবের দুইদিনব্যাপী সাহিত্য পর্যটন মিশন মহেশখালী কক্সবাজার ৮ ও ৯ নভেম্বর নবীগঞ্জে শারদ সংকলন ‘আনন্দময়ীর আগমনে’ প্রকাশিত স্বপ্নবিলাস উন্মুক্ত পাঠাগারের উদ্যোগে পাঠ প্রতিক্রিয়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত সৌম্যেন অধিকারীর কণ্ঠে রাণী দ্বিতীয় এলিজাবেথ স্মরণে প্রথম বাংলা গান মিডল্যান্ডস সাহিত্য ও সংস্কৃতি পরিষদ ইউকে সভায় বার্মিংহামে বিজয় দিবস পালনের সিদ্ধান্ত লেখা আহবান ইউকের বাংলা রিপোর্টার্স ইউনিটির সভা অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার লন্ডনে আনন্দ ও উৎসবে দ্বাদশ বাংলাদেশ বইমেলা এবং সাহিত্য সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

রাণীরবন্দর শান্তি সংঘ রাশাসের উদ্যোগে ৬০০ শতাধিক শীতবস্ত্র বিতরণ ও ক্রেস্ট প্রদান সম্পন্ন

পাঠাগার বার্তা
  • আপডেট সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৯৩ বার পঠিত

মোঃ ফজলুর রহমান (দিনাজপুর জেলা প্রতিনিধি) : মাদক অপরাধ দমন ও মাদক বিরোধী গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘স্মার্ট গ্রন্থাগার,স্মার্ট বাংলাদেশ সামনে রেখে ৫ই ফেব্রুয়ারী জাতীয় গ্রন্থাগার দিবস-২০২৩ খ্রিঃ উৎযাপন উপলক্ষ্যে’ রেলি-আলোচনা সভা ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ দিনাজপুরের চিরিরবন্দরে রাণীরবন্দর শান্তি সংঘ রাশাসের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও সম্মাননা স্বারক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে ১নং নশরতপুর ইউনিয়নের রাণীরবন্দর শান্তি সংঘ রাশাস চত্বরে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ৬০০ শতাধিক অসহায় গরীব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

১নং নশরতপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল ওহাব বিএসসি’র সভাপত্বিত্বে ও রাণীরবন্দর শান্তি সংঘ রাশাসের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক সাংবাদিক মো. ফজলুর রহমানের সঞ্চালনায় শীতবস্ত্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাব বক্তব্য প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মো.খালিদ হাসান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. শাহ্-নেওয়াজ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু সুণীল কুমার শাহ্,চিরিরবন্দর থানার চৌকস অফিসার ইনচার্জ ওসি-মো. বজলুর রশিদ, উপজেলা সামাজসেবা কর্মকর্তা মো. হামিদুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা মো. শহিদুল আলম, বিশ্ষ্টি সামাজসেবক ডা. আব্দুস সামাদ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. মাইজার রহমান শাহ্। এসময় রাণীরবন্দর শান্তি সংঘ রাশাসের উদ্যোগে চিরিরবন্দর উপজেলায় বিভিন কাজে বিশেষ অবদানের জন্য ও সংগঠনে অবদান রাখায় প্রধান অতিথি,বিশেষ অতিথি, সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, ব্লাড ডোনার ক্লাবের নের্তৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ১৯ জনকে রাশাস-এর পক্ষ থেকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর

error: Content is protected !!