1. admin@pathagarbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পোয়েটস ক্লাবের দুইদিনব্যাপী সাহিত্য পর্যটন মিশন মহেশখালী কক্সবাজার ৮ ও ৯ নভেম্বর নবীগঞ্জে শারদ সংকলন ‘আনন্দময়ীর আগমনে’ প্রকাশিত স্বপ্নবিলাস উন্মুক্ত পাঠাগারের উদ্যোগে পাঠ প্রতিক্রিয়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত সৌম্যেন অধিকারীর কণ্ঠে রাণী দ্বিতীয় এলিজাবেথ স্মরণে প্রথম বাংলা গান মিডল্যান্ডস সাহিত্য ও সংস্কৃতি পরিষদ ইউকে সভায় বার্মিংহামে বিজয় দিবস পালনের সিদ্ধান্ত লেখা আহবান ইউকের বাংলা রিপোর্টার্স ইউনিটির সভা অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার লন্ডনে আনন্দ ও উৎসবে দ্বাদশ বাংলাদেশ বইমেলা এবং সাহিত্য সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

উত্তরণ পাঠাগার কর্তৃক আয়োজিত বার্ষিক পুরষ্কার বিতরণী ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত

পাঠাগার বার্তা
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১২২ বার পঠিত

স্টাফ রিপোর্টার : উত্তরণ পাঠাগার কর্তৃক আয়োজিত বার্ষিক পুরষ্কার বিতরণী ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত হয়। সুন্দরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে উত্তরণ পাঠাগারের সম্মানিত উপদেষ্টাদের উপস্থিতিতে কৃতি সম্পাদক, সেরা সংগঠক ও সেরা সম্পাদককে পুরষ্কৃত করা হয়।

কৃতি সম্পাদক হিসাবে সংবর্ধিত হন (১) শাখিফুজ্জামান -সাধারণ সম্পাদক (৩য় স্থান, ৩য় বর্ষ,ইতিহাস বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়), (২) সাজ্জাদ হোসাইন সাগর -অর্থ সম্পাদক (২য় স্থান, ১ম বর্ষ, রসায়ন বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়), (৩) জাহেদুল ইসলাম সৌরভ সমাজকল্যাণ সম্পাদক (১ম স্থান, ১ম সেমিস্টার, আইন বিভাগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), (৪) সুজন বসুনীয়া, শিক্ষা সম্পাদক (৫ম স্থান,২য় বর্ষ, রসায়ন বিভাগ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়)।

সেরা সম্পাদক নির্বাচিত হয়েছেন উত্তরণ পাঠাগারের শিক্ষা দফতরের দায়িত্বপ্রাপ্ত সম্পাদক সুজন বসুনীয়া। সেরা সংগঠক নির্বাচিত হয়েছেন উত্তরণ ৩য় বিজ্ঞান অলিম্পিয়াড এর প্রধান সমন্বয়ক ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাকিবুজ্জামান এবং নির্বাহী সদস্য সোহেল রানা লিজু।

উল্লেখ্য, ২বছরের জন্য উত্তরণ পাঠাগার ১১সদস্যের ছোট কমিটির মাধ্যমে পরিচালিত হয়,যেখানে ১জন সভাপতি, ১জন সহ-সভাপতি, ৬জন সম্পাদক এবং ৩জন সদস্য দায়িত্ব পালন করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর

error: Content is protected !!