1. admin@pathagarbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পোয়েটস ক্লাবের দুইদিনব্যাপী সাহিত্য পর্যটন মিশন মহেশখালী কক্সবাজার ৮ ও ৯ নভেম্বর নবীগঞ্জে শারদ সংকলন ‘আনন্দময়ীর আগমনে’ প্রকাশিত স্বপ্নবিলাস উন্মুক্ত পাঠাগারের উদ্যোগে পাঠ প্রতিক্রিয়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত সৌম্যেন অধিকারীর কণ্ঠে রাণী দ্বিতীয় এলিজাবেথ স্মরণে প্রথম বাংলা গান মিডল্যান্ডস সাহিত্য ও সংস্কৃতি পরিষদ ইউকে সভায় বার্মিংহামে বিজয় দিবস পালনের সিদ্ধান্ত লেখা আহবান ইউকের বাংলা রিপোর্টার্স ইউনিটির সভা অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার লন্ডনে আনন্দ ও উৎসবে দ্বাদশ বাংলাদেশ বইমেলা এবং সাহিত্য সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

বেসরকারি পাঠাগারের জন্য সুখবর

পাঠাগার বার্তা
  • আপডেট সময় : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ২০৮ বার পঠিত

বেসরকারি পাঠাগারের জন্য সুখবর

স্টাফ রিপোর্টার : রংপুরের আইডিয়া প্রকাশন থেকে বিনামূল্যে বেসরকারি পাঠাগারে বই বিতরণের পদক্ষেপ নিয়েছে প্রতিষ্ঠানটি। যে সকল পাঠাগার আইডিয়া প্রকাশন থেকে বিনামূল্যে বই পেতে আগ্রহী তাঁরা নিচের লিংকের সংযুক্ত গুগল ফরমটি পূরণ করে সদস্য হতে পারবেন। ফরম পূরণের প্রাথমিক সময়সীমা আগামী ৩০ জুন ২০২২। যে সকল পাঠগার ইতিমধ্যে আইডিয়া থেকে বই পেয়েছেন তাঁরাও পূরণ করতে পারবেন।

আইডিয়া প্রকাশনের স্বত্বাধিকারী সাকিল মাসুদ বলেছেন, পরবর্তীতে পাঠাগারের তালিকার উপর ভিত্তি করে বই বিতরণের তারিখ জানানো হবে।

https://docs.google.com/forms/d/e/1FAIpQLScmET8oZWkgTYgCuQr35XgXfJ1qOax-y1toZgCECaBevNPB2w/viewform?usp=sf_link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর

error: Content is protected !!