1. admin@pathagarbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পোয়েটস ক্লাবের দুইদিনব্যাপী সাহিত্য পর্যটন মিশন মহেশখালী কক্সবাজার ৮ ও ৯ নভেম্বর নবীগঞ্জে শারদ সংকলন ‘আনন্দময়ীর আগমনে’ প্রকাশিত স্বপ্নবিলাস উন্মুক্ত পাঠাগারের উদ্যোগে পাঠ প্রতিক্রিয়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত সৌম্যেন অধিকারীর কণ্ঠে রাণী দ্বিতীয় এলিজাবেথ স্মরণে প্রথম বাংলা গান মিডল্যান্ডস সাহিত্য ও সংস্কৃতি পরিষদ ইউকে সভায় বার্মিংহামে বিজয় দিবস পালনের সিদ্ধান্ত লেখা আহবান ইউকের বাংলা রিপোর্টার্স ইউনিটির সভা অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার লন্ডনে আনন্দ ও উৎসবে দ্বাদশ বাংলাদেশ বইমেলা এবং সাহিত্য সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

বিভাগীয় গনগ্রন্থাগারের উপ-পরিচালকের আলোর ভুবন পাঠাগার পরিদর্শন

পাঠাগার বার্তা
  • আপডেট সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ২৯৬ বার পঠিত

নান্দইল উপজেলা প্রতিনিধি ফাইজুল ইসলাম (ময়মনসিংহ) : বই পড়া আন্দোলনকে গ্রামেগঞ্জে ছড়িয়ে দিতে হবে- উপ-পরিচালক। ময়মনসিংহ বিভাগীয় গনগ্রন্থাগার অধিদপ্তরের উপ-পরিচালক সালাউদ্দিন আহমেদ বলেছেন মুজিব বর্ষের অঙ্গীকার পাড়ায় পাড়ায় পাঠাগার এই কর্মসূচির সফল বাস্তবায়ন করতে হবে। তিনি বলেন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই কর্মসূচি বাস্তবায়নে জোর দিয়েছেন। উপ-পরিচালক সালাউদ্দিন আহমেদ বৃহস্পতিবার (২১এপ্রিল) নান্দাইল উপজেলার বিভিন্ন পাঠাগার পরিদর্শনে আসেন।

এসময় তাকে বইপড়া আন্দোলনের পক্ষ থেকে নান্দাইল প্রেসক্লাবে ফুল দিয়ে স্বাগত জানান বই পড়া আন্দোলন নান্দাইল এর সম্মানিত সভাপতি বিশিষ্ট সাংবাদিক মোঃএনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক মোঃফাইজুল ইসলাম। এসময় তিনি পরিদর্শনের অংশ হিসাবে আলোর ভুবন পাঠাগার পরিদর্শন করেন।পাঠাগারের পক্ষ থেকে শিশু-কিশোর সদস্য মোসাঃ নিঝুম আক্তার, মোঃমইনুল ইসলাম নাবিল, মোঃজারিফ খান,মোঃ তুর্য খান,ফুল দিয়ে বরণ করেন। এসময় উপদেষ্টা পরিষদের সদস্য সহ উপস্থিত ছিলেন বিভাগীয় গণ গ্রন্থাগারের পাঠকক্ষ সহকারী মোঃ জসিম উদ্দিন, মোঃ শাহাবুদ্দিন খান কায়সার,সিংরইল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মোশাররফ হোসেন, মোঃনাজিম উদ্দিন, মোঃ জয়নাল আবেদীন, ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ কামাল হোসেন, পাঠাগারের সভাপতি ফাইজুল ইসলাম, সহ সভাপতি ডাঃমোঃ শিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃসাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃআতিকুল ইসলাম,শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃসোহেল রানা সহ অন্যান্যরা তিনি (আলোর ভুবন পাঠাগারের প্রজেক্ট) সেলুন পাঠাগারের কার্যক্ষমের প্রশংসা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর

error: Content is protected !!