1. admin@pathagarbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পোয়েটস ক্লাবের দুইদিনব্যাপী সাহিত্য পর্যটন মিশন মহেশখালী কক্সবাজার ৮ ও ৯ নভেম্বর নবীগঞ্জে শারদ সংকলন ‘আনন্দময়ীর আগমনে’ প্রকাশিত স্বপ্নবিলাস উন্মুক্ত পাঠাগারের উদ্যোগে পাঠ প্রতিক্রিয়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত সৌম্যেন অধিকারীর কণ্ঠে রাণী দ্বিতীয় এলিজাবেথ স্মরণে প্রথম বাংলা গান মিডল্যান্ডস সাহিত্য ও সংস্কৃতি পরিষদ ইউকে সভায় বার্মিংহামে বিজয় দিবস পালনের সিদ্ধান্ত লেখা আহবান ইউকের বাংলা রিপোর্টার্স ইউনিটির সভা অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার লন্ডনে আনন্দ ও উৎসবে দ্বাদশ বাংলাদেশ বইমেলা এবং সাহিত্য সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যানের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি পাঠাগার পরিদর্শন

পাঠাগার বার্তা
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ১৮৯ বার পঠিত

পঞ্চগড় জেলা প্রতিনিধি : আজ সকালে পঞ্চগড় সদর উপজেলার পূর্ব শিকারপুরের ‘জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি পাঠাগার’ পরিদর্শন করতে আসেন পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আমিরুল ইসলাম। এ সময় পাঠাগার এর সকল সদস্য ও পাঠক ছাড়াও উপস্থিত ছিলেন পাঠাগার এর প্রতিষ্ঠাতা ও সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক নিশাদূর রহমান।

বই পড়া আন্দোলন ছড়িয়ে দিতে ও আলোকিত সমাজ গড়তে কাজ করে যাচ্ছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি পাঠাগার ইতোমধ্যে সুনাম কুড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর

error: Content is protected !!