1. admin@pathagarbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পোয়েটস ক্লাবের দুইদিনব্যাপী সাহিত্য পর্যটন মিশন মহেশখালী কক্সবাজার ৮ ও ৯ নভেম্বর নবীগঞ্জে শারদ সংকলন ‘আনন্দময়ীর আগমনে’ প্রকাশিত স্বপ্নবিলাস উন্মুক্ত পাঠাগারের উদ্যোগে পাঠ প্রতিক্রিয়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত সৌম্যেন অধিকারীর কণ্ঠে রাণী দ্বিতীয় এলিজাবেথ স্মরণে প্রথম বাংলা গান মিডল্যান্ডস সাহিত্য ও সংস্কৃতি পরিষদ ইউকে সভায় বার্মিংহামে বিজয় দিবস পালনের সিদ্ধান্ত লেখা আহবান ইউকের বাংলা রিপোর্টার্স ইউনিটির সভা অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার লন্ডনে আনন্দ ও উৎসবে দ্বাদশ বাংলাদেশ বইমেলা এবং সাহিত্য সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব নান্দাইলের (নরসুন্দা) নতুন কমিটি গঠন

পাঠাগার বার্তা
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ২৭০ বার পঠিত

নান্দাইল উপজেলা প্রতিনিধি (ময়মনসিংহ) : ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল থেকে আগত ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের প্লাটফর্ম ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব নান্দাইল (নরসুন্দা)। গত ০৯ এপ্রিল নরসুন্দা কর্তৃক ইফতার ও দোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠান শেষে নরসুন্দার সাবেক ও বর্তমান সকলের মতামতের ভিত্তিতে আগামী এক বছরের জন্য নরসুন্দার আংশিক কার্যকর কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটিতে সভাপতি মনোনীত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগ এর চতুর্থ বর্ষের শিক্ষার্থী নাজমুল ইসলাম সাদ্দাম ও সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আনোয়ার পারভেজ রাজু।

সাদ্দাম এর বাড়ি নান্দাইলের চর বেতাগৈর ইউনিয়ন ও রাজু এর বাড়ি মোয়াজ্জেম পুর ইউনিয়ন। এছাড়াও উক্ত কমিটিতে সহ- সভাপতি হরাব্বি হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ। সভাপতি সাদ্দাম বলেন, আমি প্রথমে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই নরসুন্দার সকল এগ্রজদের প্রতি আমাকে নরসুন্দার সভাপতির দায়িত্ব দেওয়ার জন্য। ” সু- শিক্ষায় শিক্ষিত হবো, আলোকিত আধুনিক নান্দাইল গড়বো ” এই স্লোগান কে সামনে রেখে নান্দাইল এর সাধারণ শিক্ষার্থীদের সর্বাত্মক সহযোগিতা করে পাশে থাকার চেষ্টা করবো। করোনা সহ বিভিন্ন সীমাবদ্ধতার জন্য যেসকল কাজ করা হয়নি সেগুলো করার চেষ্টা করবো। সর্বোপরি নরসুন্দার সিনিয়রদের সুপরামর্শ ও সহযোগিতা নিয়ে নরসুন্দার কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ।

এবং সাধারণ সম্পাদক রাজু বলেন, আমাকে নরসুন্দার দায়িত্ব দেওয়ার জন্য সকল অগ্রজদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা। ইনশাল্লাহ আমরা সিনিয়র ভাইদের সুপরামর্শ ও সহযোগিতার ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ে কাজের পাশাপাশি নান্দাইলেও সুডেন্টদের জন্য কাজ করতে চেষ্টা করব। আমরা নরসুন্দার সকল কার্যক্রম এগিয়ে নিতে সকল সিনিয়র ভাই, জুনিয়র ও বন্ধুদের সহযোগিতা চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর

error: Content is protected !!