1. admin@pathagarbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পোয়েটস ক্লাবের দুইদিনব্যাপী সাহিত্য পর্যটন মিশন মহেশখালী কক্সবাজার ৮ ও ৯ নভেম্বর নবীগঞ্জে শারদ সংকলন ‘আনন্দময়ীর আগমনে’ প্রকাশিত স্বপ্নবিলাস উন্মুক্ত পাঠাগারের উদ্যোগে পাঠ প্রতিক্রিয়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত সৌম্যেন অধিকারীর কণ্ঠে রাণী দ্বিতীয় এলিজাবেথ স্মরণে প্রথম বাংলা গান মিডল্যান্ডস সাহিত্য ও সংস্কৃতি পরিষদ ইউকে সভায় বার্মিংহামে বিজয় দিবস পালনের সিদ্ধান্ত লেখা আহবান ইউকের বাংলা রিপোর্টার্স ইউনিটির সভা অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার লন্ডনে আনন্দ ও উৎসবে দ্বাদশ বাংলাদেশ বইমেলা এবং সাহিত্য সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

আজমিরীগঞ্জে জাতির পিতার ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

পাঠাগার বার্তা
  • আপডেট সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ১৪৩ বার পঠিত

রামকৃষ্ণ তালুকদার (আজমিরীগঞ্জ প্রতিনিধি, হবিগঞ্জ) : হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলায় আউট অব স্কুল চিল্ড্রেন এডুকেশন প্রোগ্রাম এর আওতায় উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ রিডো বাংলাদেশের সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও শিশু দিবস পালিত হয়েছে। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করিব, এবং তার জীবনী বেশি বেশি করে জানবো বলেছেন আজমিরীগঞ্জ উপজেলার আউট অব স্কুল চিল্ড্রেন এডুকেশন প্রোগ্রাম এর ম্যানাজার মোঃ আক্তার মিয়া।

১৭ ই মার্চ ২০২৪ ইং রবিবার সকালের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুষ্পস্তর্বক অর্পণ করেন। তারপর বলদী পশ্চিম হাটি উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠান টি পালন করা হয়। বলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পপি সরকার বঙ্গবন্ধুর জীবনী তুলে ধরে বক্তব্য রাখেন এবং বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফেরাতের জন্য ১ মিনিট নিরবতা পালন করেন।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা আউট অব স্কুল চিল্ড্রেন এডুকেশন এর প্রোগ্রাম ম্যানাজার মোঃ আক্তার মিয়া ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আউট অব স্কুল চিল্ড্রেন এডুকেশন এর সুপারভাইজার মোঃ মাসুদ রানা। বদল পুর ইউনিয়নের ১ ২ ৩ নং ওয়ার্ড এর সদস্য দীপালি রানী দাস, বলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ঝুমা রানী দাস, সহকারী শিক্ষিকা পপি সরকার, আজমিরীগঞ্জ মডেল প্রেসক্লাব এর প্রচার সম্পাদক রামকৃষ্ণ তালুকদার। উপস্তিত ছিলেন আউট অব স্কুল চিল্ড্রেন এডুকেশন প্রোগ্রাম এর সুপার ভাইজার ফুলতারা দাস,শিক্ষক ফরহাদ মিয়া,শিক্ষিকা পলি দাশ, শিমুল রানী দাস,প্রতিভা রানী দাস, নাদিয়া আক্তার, তানিয়া আক্তার, প্রিয়াংকা রানী দাস রিপা রানী দাস সহ ছাত্র-ছাত্রী , অভিভাবক ও অন্যান্য প্রমুখ। অনুষ্ঠানে প্রতিযোগীতার অংশ হিসেবে ছিল জাতির পিতার ছবি অংকন,নিত্য, কবিতা, নাচ ও দেশান্তর বোধক গান। পরিশেষে বিজয়ী সকল ছাত্র-ছাত্রীদেরকে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি করন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর

error: Content is protected !!